বেপরোয়া প্রেমিকের সুটিং শুরু

প্রথম প্রকাশঃ মে ২৭, ২০১৫ সময়ঃ ১০:৪২ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:০৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

bepora premik৫ জুন থেকে উত্তরার মন্দিরা শুটিং হাউজে শুরু হতে যাচ্ছে তরুন পরিচালক ইমদাদুল হক মিজান এর পরিচালনায় ‘বেপরোয়া প্রেমিক’ ছবির সুটিং। এই ছবিতে প্রথবারের মত জুটি বাঁধতে যাচ্ছে চিত্রনায়ক ‘মারুফ’ ও চিত্রনায়িকা ‘মৌমিতা’।

এ সম্পর্কে পরিচালক মিজান বলেন’ এই প্রথম নিজের পরিচালনায় ছবি নির্মাণ করতে যাচ্ছি। এর আগে অনেকগুলো ছবিতে প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি, চিত্রনায়ক মারুফ জনপ্রিয় অভিনেতা। আমার এই নতুন ছবির জন্য তাকেই আমার পারফেক্ট বলে মনে হয়েছে, তাই মারুফকেই নায়ক হিসেবে চূড়ান্ত করেছি।

এই ছবিতে দর্শক তাকে নতুন রুপে দেখতে পাবে, এছাড়া মৌমিতা এই সময়ে খুব ভালো অভিনয় করছে তাই তাকে নায়িকা হিসেবে চূড়ান্ত করা। ছবির গল্পে নতুনত্ব আনা হয়েছে ভিন্নধর্মী এই ছবিটির কাজ একটানা শুটিং করে আগামী ঈদুল আযহায় মুক্তি দেয়া হবে।

এরই মধ্যে ছবিটির গান রেকর্ডিং এর কাজ শেষ হয়েছে সুদীপ কুমার দীপ এর লেখা ও আলি আকরাম শুভ’র সঙ্গীতায়োজনে গানগুলোতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী কনকচাঁপা, মনির খান, বেলাল, পড়শি, কমল, তানজিন রুমা ও মুন। ছবিটির কাহিনী লিখেছেন পরিচালক নিজেই, এছাড়া মিজান এর লেখা ২৯ মার্চ ২০১৩ সালে মুক্তি পায় ‘কষ্ট আমার দুনিয়া’ নামে একটি ছবি।

‘বেপরোয়া প্রেমিক’ ছবির কাহিনী বিণ্যাস ও সংলাপ লিখেছেন কমল সরকার। জাহাঙ্গীর আলম জসিম প্রযোজিত ছবিটিতে আরো অভিনয় করবেন শিবা শানু, রিনা খান, আফজাল শরীফ, শাংকু পাঞ্জা, রেহেনা জলি, আন্না ভাবী, সোহেল বাবু, জে এ জসিমসহ অনেকে।

প্রতিক্ষণ/এডি/নির্ঝর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G